Internet Download Manager (IDM 6.27 b5) Full Version Free Download[Cracked] for life time use

ontoralo.com


Internet Download Manager(IDM) হল এমন একটি টোল যার মাধ্যমে ডাউনলোড স্পিড ৫ গুণ পর্যন্ত বেড়ে যায় । তাছাড়া, শিডোউলার ডাউনলোড এবং রিজম ডাউনলোড সুবিধা তো রয়েছেই । যারা ইন্টারনেট ব্যাবহার করে তাদের কাছে IDM কত দরকারি তাতো বলার উপেক্ষা রাখে না । যে কোন সাইট বা ব্রাউজার এ এটি supported হওয়ায় এর জনপ্রিয়তা এখন তুঙ্গে । youtube, facebook বা অন্যকোন সাইট থেকে ভিডিও, সফটওয়্যার, বা অন্য দরকারি কিছু ডাউনলোড দিতে গেলে এর প্রয়োজনীয়তা কতটুকু তা বুঝা যায় ।


একনজরে এর কিছু ফিচার দেখে নেয়া যাক ঃ

Internet Download Manager supports proxy servers, ftp and http protocols, firewalls, redirects, cookies, authorization, MP3 audio and MPEG video content processing. IDM integrates seamlessly into Microsoft Internet Explorer, Netscape, MSN Explorer, AOL, Opera, Mozilla, Mozilla Firefox, Mozilla Firebird, Avant Browser, MyIE2, and all other popular browsers to automatically handle your downloads. You can also drag and drop files, or use Internet Download Manager from command line. Internet Download Manager can dial your modem at the set time, download the files you want, then hang up or even shut down your computer when it’s done.


Other features include multilingual support, zip preview, download categories, scheduler pro, sounds on different events, HTTPS support, queue processor, html help and tutorial, enhanced virus protection on download completion, progressive downloading with quotas (useful for connections that use some kind of fair access policy or FAP like Direcway, Direct PC, Hughes, etc.), built-in download accelerator, and many others.

এককথায় বলতে গেলে এর সুবিধাগুলো বলে শেষ করা যাবে না । কিন্তু, গুরুত্বপূর্ণ কথা হল IDM এর ফুল ভার্সন টি ব্যাবহার করতে হলে আপনাকে প্রতিবছরের লাইসেন্স ফি বাবদ ১১.৯৫ ডলার পে করতে হবে । যা Student-দের জন্য অনেকটাই কষ্টদায়ক হয়ে যায় ।

তাই আজকে আমি এমন একটি পদ্ধতি দেখাব যার মাধ্যমে আপনি IDM 6.27 build 5 (latest version)   সম্পূর্ণ ফ্রিতে সারা জীবন  ব্যাবহার করতে পারবেন ।


পদ্ধতি(Method):

১। যদি পূর্বে IDM install করা থাকে, তবে তা সম্পূর্ণ ভাবে uninstall করেনিন । (Fully uninstall the previous version)

২। নিচের ডাউনলোড লিংক থেকে idm.rar ফাইলটি ডাউনলোড করে extract করে নিন ।

(Download ” idm.rar” file from the below link and extract it)

৩। এবার extract করা folder-এ গিয়ে “.exe” ফাইলটি run করে install করুন ।(After that, Go to Extract folder and run “.exe” to install it )

৪। system tray থেকে idm টি exit করে নিন । (Go to system tray and exit idm)

৫। আবার  extract করা folder-এ গিয়ে crack folder থেকে IDMan.exe ফাইলটি copy করে (Now, Go to extract folder again, open crack folder & copy “IDMan.exe” file, then paste it on the below path & replace it  )

C:\Program Files (x86)\Internet Download Manager  paste এবং  replace  করে দিন ।

৬। সর্বশেষে  Key.Reg” -এ double click করে yes করুন । (Finally double click on “Key.reg” file from the crack folder)

৭। তাহলেই হয়ে গেল আপনার IDM 6.27 build 5 এর full n final version. (Thats All….Thank You)

***********ধন্যবাদ সবাইকে******

যে কোন সমস্যা বা অন্যকোন software এর জন্য আমাদের  fb page  এ like  এবং comment  করে  সবসময় আমাদের সাথে থাকুন ।

Direct Download Link:


ontoralo.com

510 Views

Related posts

*

*

Top