‘বখাটে’ সিয়াম প্রশংসিত

ontoralo.com

‘দুদিন ধরে কাছের বন্ধুবান্ধব ও ভক্তরা বলছে বখাটে ছেলের চরিত্রে তোমাকে বেশ মানিয়েছে। দুর্দান্ত অভিনয় করেছো তুমি। আমিও তাঁদের মজা করে বলছি, হ্যাঁ, আমি বখাটে ছেলে। তবে সেটা শুধুমাত্র অভিনয়ের প্রয়োজনে করেছি।’ কথাগুলো  বলছিলেন এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেতা সিয়াম আহমেদ।

সিয়াম অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’ ইউটিউবে মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করেছেন সরাজ দেব। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী টয়া।

একসঙ্গে অসংখ্য নাটকে অভিনয় করলেও প্রথমবারের মতো সিয়াম-টয়া জুটি বেঁধে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘টয়া আমার ভালো বন্ধু। আমাদের বোঝাপড়াও চমৎকার। বখাটে চলচ্চিত্রের গল্পে আমার চরিত্র নেতিবাচক হলেও খুব সুন্দরভাবেভাবে আমি আর টয়া শুটিং করেছি। এখন প্রশংসাও পাচ্ছি খুব। তবে নেতিবাচক চরিত্রে কাজ করা আসলে অনেক চ্যালেঞ্জিং।’

বখাটে ছেলের চরিত্রে সিয়াম দারুণ অভিনয় করলেও বাস্তবে বখাটে ছেলের সঙ্গে সিয়ামের একদম মিল নেই বলে জানালেন তিনি। এ বিষয়ে সিয়াম আরো বলেন, ‘আমি যে পরিবারে বড় হয়েছি সেখানে তো বখাটে হওয়ার কোনো সুযোগ নেই। ছোটবেলা থেকে আমি অনেক শান্ত ও মার্জিত। এখনো তাই। কোনো মেয়েকে কখনো উত্ত্যক্ত করিনি। আমি আমার ভক্তদের বলব, তাঁরা যেন কখনো বখাটে না হন।’

অন্যদিকে টয়া বলেন, “এত কম সময়ে আমরা এত বেশি সাড়া পাব, এটা বুঝতে পারিনি। ‘বখাটে’তে কাজ করে দারুণ লেগেছে। ভবিষ্যতে ভালো গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরো অভিনয় করতে চাই।”

2643 Views

Related posts

One Comment;

*

*

Top