Sunny Leone সানি লিওন একজনভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিননারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেকপর্নোতারকা। তিনি বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন..

করেনজিত কৌর ভোহরা (ইংরেজি:Karenjit Kaur Vohra) (জন্ম ১৩ মে, ১৯৮১)যিনি সানি লিওন নামে অধিক পরিচিত, হলেনএকজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবংমার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবংসাবেক পর্নোতারকা। এছাড়া তিনি কারেনমালহোত্রা নামেও অভিনয় করেছেন। ২০০৩সালে তাঁকে পেন্টহাউস  বর্ষসেরা পেটসহিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিডএন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনিম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজনহিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি স্বাধীনমূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানেভূমিকা পালন করেছেন। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটেরজিসম ২ (২০১২) যৌনাবেদনময়ী থ্রিলারচলচ্চিত্রের মাধ্যমে এবং বর্তমানে কাজ করেনহিন্দি চলচ্চিত্রে।

 প্রাথমিক জীবন

লিওন সার্নিয়া, অন্টারিও শহরে শিখপাঞ্জাবি বাবা-মার ঘরে জন্ম নেন। তাঁরবাবা তিব্বতে জন্মগ্রহণ করেন এবংদিল্লিতে বেড়ে ওঠেন, আর তাঁর মা(২০০৮ সালে ​​মারা যান) ছিলেনসিরমাউর, হিমাচল, প্রদেশের মেয়ে।তরুণী থাকাকালীন তিনি খুব খেলাধুলা-প্রেমী ছিলেন এবং ছেলেদের সাথেরাস্তায় হকিও খেলতেন। এবংপরবর্তীতে কাছাকাছি হিমায়িত হ্রদেরউপর আইস স্কেটিং।

যেহেতু তাঁর পরিবার শিখ ছিলো,একারণে পাবলিক বিদ্যালয়ে যাওয়ারবিষয়ে অনিরাপদ বোধ করতো তাঁরপরিবার। ১৬ বছর বয়সে অন্যবিদ্যালয়ের একটি বাস্কেটবলখেলোয়াড়ের সাথে তাঁর কুমারীত্ব হারান,এবং ১৮ বছর বয়সে তাঁর উভকামিতাআবিষ্কার করেন।১৩ বছর বয়সে, তাঁরপরিবার ফোর্ট গ্রাটিয়ট, মিশিগান চলেআসেন, পরবর্তীতে এক বছর পর লেকফরেস্ট, ক্যালিফর্নিয়ায় স্থানান্তর হনতাঁর নানীরা স্বপ্ন পূরণে গোটা পরিবারএক জায়গায় একসাথে থাকার জন্যে।

কর্মজীবন

পর্নো শিল্পে কাজ করার পূর্বে, তিনিপ্রথমে একটি জার্মান বেকারিতে কাজকরেন,জিফি লুবে, এবং পরবর্তীতেএকটি ট্যাক্স এবং রিটায়ারমেন্ট ফার্মেকাজ করেন।

 ২০০২ সালে এডাল্ট এন্টারটেনমেন্ট এক্সপোতে, তাঁর প্রথম দিকের প্রচারমূলক উপস্থিতি অরেঞ্জ কাউন্টিতে পিডিঅ্যাট্রিক নার্স হিসেবে অধ্যয়ন কালে, জন স্টিভেনসের সাথে তাঁর পরিচয় করিয়ে দেন এক বহিরাগত নৃত্যশিল্পী সহপাঠী। স্টিভেনস, যিনিএকজন ​​এজেন্ট ছিলেন, পরবর্তীতে পেন্টহাউস ম্যাগাজিনের আলোকচিত্রীজে অ্যালেনের সাথে লিয়নের পরিচয়করিয়ে দেন। তাঁর প্রাপ্তবয়স্ক কর্মজীবনের জন্য একটি নাম ঠিককরতে, তিনি আসল নাম হিসেবে সানিনামটি উল্লেখ করেন এবং লিয়ন নামটিঠিক করেন পেন্টহাউস ম্যাগাজিনে রসাবেক মালিক বব গুচ্চিওনে তিনিপেন্টহাউস ম্যাগাজিনের জন্যপেন্টহাউস পেট অব দ্য মান্থ হিসেবেমার্চ ২০০১ সংখ্যার জন্যে ক্যামেরারসামনে দাঁড়ান.

1091 Views

Related posts

*

*

Top