Housewife arrested for abduction and rape of teenager. কিশোরকে অপহরণ ও ধর্ষণেরঅভিযোগে গৃহবধূগ্রেপ্তার, বিশ্বাস করানো যাচ্ছিল না, সঙ্গের কিশোর নাবালক…

কিশোরকে অপহরণ ও ধর্ষণেরঅভিযোগে গৃহবধূগ্রেপ্তার(Housewife arrested for abduction and rape of teenager)

১৭ বছরের এক কিশোরকে অপহরণ ওধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছেভারতের কর্নাটকের কোলার স্বর্ণখনিএলাকার বাসিন্দা জনৈক গৃহবধূকে।প্রটেকশন অফ চিলড্রেন ফর সেক্সুয়ালঅফেন্সেস বা পকসো আইনে গ্রেপ্তারকরা হয়েছে তাঁকে।

পুলিশ জানিয়েছে, ডাক্তারি পরীক্ষায়ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়েছে।

বেঙ্গালুরু থেকে ৯৫ কিলোমিটার দূরেকোলার স্বর্ণখনি। দুই বছর আগে বিয়েহয় ওই নারীর, স্বামীর পানীয় জলসরবরাহের ব্যবসা রয়েছে। উল্টোদিকেওই কিশোর স্কুল ড্রপআউট, নারীরসঙ্গে আলাপ ছিল তার।

২৪ অক্টোবর ওই কিশোরকে নিয়ে ২৪বছরের গৃহবধূটি বাড়ি থেকে পালিয়েযান। সে রাতেই তাঁর স্বামী অভিযোগকরেন স্থানীয় রবার্টসোনপেট থানায়।পরদিন সকালে ছেলেটির বাবাওআসেন থানায় ছেলের নিখোঁজ ডায়েরিকরতে। সে সময় নিখোঁজ গৃহবধূর ছবিস্টেশন অফিসারের টেবিলের ওপরছিল। তা দেখে কিশোরের বাবা জানতেচান, নারীর কী হয়েছে।

তিনিও নিখোঁজ শুনে তিনি তখনইসন্দেহ প্রকাশ করেন, তাহলে ওই নারীইতাঁর ছেলেকে নিয়ে চম্পট দিয়েছেন,কারণ পরস্পরকে চিনতেন তাঁরা।

প্রাথমিকভাবে পুলিশ ভদ্রলোকেরকথায় কান না দিলেও প্রতিবেশীরাওবলেন, দুজনের মধ্যে অবৈধ সম্পর্কছিল। স্থানীয় বাসস্ট্যান্ডের সিসিটিভিফুটেজে ধরা পড়ে, একসঙ্গে অন্ধ্রযাওয়ার বাসে উঠেন তাঁরা।

নারীর স্বামীও পুলিশকে জানান, তাঁরস্ত্রী দেড় লাখ টাকা সঙ্গে নিয়ে নিখোঁজহয়েছেন। নারীর মোবাইল ফোন ট্র্যাককরে তাঁদের ধরার চেষ্টা করে পুলিশ।কিন্তু তাঁরা দুদিন অন্তর ঠিকানাপাল্টাচ্ছিলেন। বিশাখাপত্তনম,বিজয়ওয়াড়া, নেল্লোর, মহাবলীপুরমসহতামিলনাড়ুর কিছু এলাকা- এমন নানাজায়গায় লজ ভাড়া করতেন তাঁরা।শেষমেষ ১৩ তারিখ তাঁরা ধরা পড়েনতামিলনাড়ুর ভেলানকান্নি এলাকাথেকে।

পুলিশ জানিয়েছে, নারীকে বিশ্বাসকরানো যাচ্ছিল না, সঙ্গের কিশোরনাবালক, তার সঙ্গে যৌন সম্পর্কেরঅর্থ, তাকে ধর্ষণ করেছেন তিনি। তিনিক্রমাগত বলে যাচ্ছিলেন, তাঁরাপরস্পরকে ভালোবাসেন, শিগগিরইবিয়ে করবেন।

147 Views

*

*

Top