10 unique breakup benefits! ব্রেকআপের অসাধারণ ১০টি সুফল! প্রেমিকের সঙ্গে ব্রেকআপ হয়েছে বলেরাগ, অভিমান করছেন! মনে রাখবেন ব্রক আপ যদি রাত হয়ে থাকে তবে আপনার

প্রেমিকের সঙ্গে ব্রেকআপ হয়েছে বলেরাগ, অভিমান করছেন! মনে রাখবেনব্রকআপ যদি রাত হয়ে থাকে তবেআপনার বাকি জীবনটা দিনের মতউজ্জ্বল। ঠিক বুঝলেন না তো? জেনেনিন ব্রেকআপের ১০টি সুফল।

 

১) ব্রেক হওয়া মানেই মনের জমা দুঃখকষ্ট ধুয়ে মুছে সাফ হয়ে যায়। এতে মনেনতুন করে কিছু করার উদ্যম জন্মায়।এতে আপনি আপনার জীবন আবারনতুন করে সাজিয়ে নিতে পারেন।

২) ব্রেকআপের পরেই আপনি আপনারজীবনে বন্ধুদের গুরুত্ব উপলব্ধি করতেপারেন। আপনি বুঝতে পারেন যে বন্ধুরাআপনার কথা এত ভাবেন এতদিনআপনি তাদেরই অদেখা করেগিয়েছেন। এতে বন্ধুদের সঙ্গে আপনারআবার নতুন করে গাঢ় বন্ধুত্ব তৈরি হবে।

৩) আপনি কোথায়, কার সঙ্গে, কখনফিরবেন, কখন যাবেন এই সব প্রশ্নেরউত্তর দেওয়ার পালা শেষ হবেব্রেপআপের পরেই। সোজা কথায়প্রেমিক নামক জিপিএসের হাত থেকেমুক্তি পাবেন আপনি।

৪) আপনি খেয়াল করে দেখবেনআপনার ব্রেকআপের পর থেকেইআপনার পেট পরিস্কার হয়ে যাবে।

এবার থেকে আপনি বাইরের খাবারএড়িয়ে চলবেন। কারণ রাস্তার ধারেযেখানে দাঁড়িয়ে আপনার প্রেমিকেরসঙ্গে ফুচকা খেয়েছিলেন সেকানে ফেরফুচকা খেতে আপনার মন অন্ততআপনাকে সায় দেবে না।

৫) এবার থেকে নিজের পছন্দেরসিনেমাই আপনি দেখতে পাবেন।এতদিন প্রেমিকের মুখের দিকে হয়তচরম আঁতেল ছবিও আপনাকে হলেবসে গিলতে হয়েছে। কিন্তু ব্রেকআপেরপরে পাগলু, রোমিও যা ইচ্ছে হয় দেখুন।আপনাকে মানা করার মত আর কেউরইল না।

৬) প্রেমিকার ফোনের বিল, রেস্তোরায়চিকেন তন্দুরীর বিল, হাই-হিল, ড্রেস এসবের দামই তো আপনার পকেটকেএতদিন সামাল দিতে হয়েছে।ব্রেকআপের পর এবার হাফ ছেড়েবাঁচার পালা। এবার না হয় একটুনিজের ওয়াড্রবের দিকে মন দিন।

৭) অন্য কোন মেয়ের দিকে তাকাতেগেলেও এতদিন প্রেমিকার ভয়ে নিজেরচোখ বন্ধ করে রেখেছিলেন।ব্রেকআপের পর আপনাকে আর কেপায়। এবার জমিয়ে ঝাড়ি মারুন।ফেসবুকেও এবার অন্য মেয়েরপ্রোফাইলে জমিয়ে লাইক-কমেন্টকরুন। কৈফিয়ৎ চাওয়ার মত আর তোকেউ নেই।

৮) ক্ষণে ক্ষণে ফোনের ঝামেলা আররইল না। ‘সোনা আই লাভ ইউ’, ‘সোনাডু ইউ মিস মি’ এই ধরণের মেসেজযেমন আর আপনাকে পড়তে হবেতেমনই এই মেসেজের উত্তরও আরলিখে পাঠাতে হবে না। রাতের পর রাতজেগে কথা বলার দিন ফুরোলো। এবারআপনার রূপের জেল্লাও বাড়বে। কারণআপনি সময় মতো ও পর্যাপ্ত পরিমাণেঘুমের সময়টা পাবেন।

৯) এতদিন আজব প্রেমের গজব চক্করেআপনি পছন্দের গল্পের বই গুলোকিনেও ফেলে রেখে দিয়েছিলেন।প্রেমের চাপে ওতে এতদিন শুধু ধুলোইপড়েছে। এবার তো আর আপনার পিছুটান নেই। বই গুলো তাক থেকে নামিয়েএকটা একটা করে পড়তে শুরু করুন।

১০) ব্রেকআপের পর কিন্তু দুঃখ ভরাগানের অন্য অর্থ খুঁজে পান আপনি।আর এই সুযোগেই আপনা মোবাইল বাআইপডে নয়া গানের সংযোজনও হয়েযায়।

319 Views

*

*

Top