বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের শ্রমিক ইউনিয়ন অকশন শেড হস্তান্তরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ!!!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গঠিত বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের শ্রমিক ইউনিয়ন অকশন শেড হস্তান্তরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ!!!

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় চট্রগ্রাম প্রেসক্লাবের সামনে।বামউক কর্মচারী ইউনিয়ন সি.বি.এ-১৪৭৪ পর পক্ষ থেকে মানববন্ধন ও তীব্র প্রতিবাদ সভা আজ পরিচালনা করেছেন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ কৌশিক আহমেদ। উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচিতে চট্রগ্রামস্ত শ্রমিক ইউনিয়নের সকল নেতাকর্মী ও কর্মচারীদের সমন্বয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন টি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজের হাতে গঠিত । তাই উক্ত প্রতিষ্ঠানের প্রতি জননেত্রী শেখ হাসিনার সু-নজর সবসময়ই আছে। উক্ত প্রতিষ্ঠানের ধংসের হাত হতে রক্ষার চেষ্টা অতীতেও শ্রমিক সংগঠন করছে এখনও করতেছে। চট্রগ্রাম মৎস্য বন্দরের  প্রাণের দাবি অকশন শেড রক্ষার জন্য মানববন্ধন ও প্রতিবাদ সভার মাধ্যমে উপস্থাপন করতে চায় মাননীয় মন্ত্রী মহোদয় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে। কারণ সি.বি.এ প্রতিনিধিরা তথা সারা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কারো কষ্ট সহ্য করতে পারে না তাই বঙ্গবন্ধুর হাতে গড়ে উঠা প্রতিষ্ঠানের কোনো ক্ষতি হতে দিবেন না। সর্বোপরি বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের সকল কর্মচারীদের একটাই দাবি অকশন শেড হস্তান্তর করা হবে না, প্রয়োজনে তারা রক্ত দিবে কিন্তু অকশন শেড নয়। মানববন্ধনের মাধ্যমে তারা সেটা জানান দিচ্ছে, প্রয়োজনে কঠোর থেকে কঠোরতর পদক্ষেপ নিতে পিছপা হবে না বলে জানিয়েছেন।

220 Views

*

*

Top