আবার পুরনো রূপে দেখা দিলেন সানি লিওন

আবার পুরনো রূপে দেখা দিলেন সানি লিওন

গত কয়েকবছরে তার ‘পর্নস্টার’ তকমাটা অনেকটাই ঘুচে গেছে। সাবেক দুনিয়া ছেড়ে তিনি হয়ে উঠেছেন পুরোদস্তুর অভিনেত্রী কাম ব্যবসায়ী।

তাকে নিয়ে সবসময়ই বিতর্ক হয়েছে।  কখনও মুম্বাইতে বাড়ি ভাড়া পাওয়া নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে, আবার কখনও তার পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন। এবার অনাবৃত ঊর্ধাঙ্গের ছবি প্রকাশ করে নতুন বিতর্কে আসলেন সানি লিওন। জল্পনা চলছে, আবারও সেই পুরনো রূপে কেন দেখা দিলেন এই নায়িকা?সম্প্রতি নিশা, নোয়া এবং এশার অর্থাত ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া এবং এশার নামে সানির আরও দুই সন্তানের। ৩ সন্তানকে কোলে নিয়ে সবার সামনে সানি ঘোষণা করেছিলেন যে, এবার তার পরিবার সম্পূর্ণ।

সন্তানদের বড় করে তোলার পাশাপাশি একটি জনপ্রিয় রিয়েলিটি শোর বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসিত হয়েছেন সানি লিওন। সেই সঙ্গে চলছে তার বিজ্ঞাপনের শুটিংসহ ম্যাগাজিনের ফটোশুট।

শত ব্যস্ততার মাঝেও সানি যে তার ভক্তদের ভুলে যান না, তা আরও একবার স্পষ্ট করলেন বলিউডের এই সুন্দরি নায়িকা।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সানি লিওন। যেখানে তার ঊর্ধাঙ্গ অনাবৃত দেখা যাচ্ছে। যে ছবি শেয়ার করে সানি প্রশ্ন তোলেন, ‘এই ছবির জন্যই কি আপনারা অপেক্ষা করছিলেন?’ সানি লিওনের এই ছবি প্রকাশ্যে আসার পর যে আরও একদফা বিতর্ক মাথা চাড়া দেবে তাকে নিয়ে, তা আর বলার অপেক্ষা রাখে না।

599 Views

Related posts

*

*

Top